সংবাদ শিরোনাম

আ.লীগকে জেতাতে উঠেপড়ে লেগেছে প্রশাসন: ডা. শাহাদাতশাবিতে সুমন হত্যা: ছাত্রলীগের ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিটচুয়াডাঙ্গায় টাকা আত্মসাত মামলায় ইউপি চেয়ারম্যানের দু’বছরের জেল, ১০ লাখ টাকা অর্থদন্ডভোটারের দেখা নেই; কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীর জটলাচট্টগ্রামে ভোট শুরু দুই ঘন্টার মাথায় দুই খুনঈশ্বরগঞ্জে মেয়র প্রার্থীসহ আ’লীগের তিন নেতা বহিস্কারকক্সবাজারে হোটেল জোনে চিকিৎসাসেবার আড়ালে জমজমাট ‘মাদক ব্যবসা’!এজেন্টদের মারধর, দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষবিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না : ডা. শাহাদাতভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কমলা হ্যারিস

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে ওসিকে কোপানোর ঘটনায় আটক ৪

◷ ৬:৩৫ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০১৯ আলোচিত
musahd014

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ও এসআই ফখরুজ্জামানকে কোপানোর ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

তবে এখনো পলাতক রয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এসআই ফিরোজ আহম্মেদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার ঘটনার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা মুসার মা শামছুন্নাহার, বোন মৌসুমী আক্তার, তান্নি আক্তার ও শাম্মি আক্তারকে আটক করা হয় এবং মুসাকে আটক করতে রাতভর অভিযান চালিয়েছে পুলিশ।

এ ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

নবীগঞ্জ থানার অভিযান ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলায় পরোয়ানা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করতে তার দোকানে অভিযান চালালে সে অতর্কিত হামলা চালায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। ইতিমধ্যে ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।