🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

হবিগঞ্জে ওসিকে কোপানোর ঘটনায় আটক ৪


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৩, ২০১৯ আলোচিত

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ও এসআই ফখরুজ্জামানকে কোপানোর ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

তবে এখনো পলাতক রয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এসআই ফিরোজ আহম্মেদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার ঘটনার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা মুসার মা শামছুন্নাহার, বোন মৌসুমী আক্তার, তান্নি আক্তার ও শাম্মি আক্তারকে আটক করা হয় এবং মুসাকে আটক করতে রাতভর অভিযান চালিয়েছে পুলিশ।

এ ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

নবীগঞ্জ থানার অভিযান ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলায় পরোয়ানা রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করতে তার দোকানে অভিযান চালালে সে অতর্কিত হামলা চালায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। ইতিমধ্যে ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।