সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নতুন ফিচার চালুর ঘোষণা দিল ফেসবুক

◷ ১০:১৩ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯ বিজ্ঞান ও প্রযুক্তি

প্রযুক্তি ডেস্কঃ ফেসবুক নতুন কিছু ফিচার চালুর ঘোষণা দিয়েছে। সামাজিক মাধ্যমটিতে ভিডিও তৈরি করেন এমন ব্যবহারকারীদের জন্য এসব ফিচার চালু করা হবে।

ফেসবুকের নানা সেবার মধ্যে ‘ক্রিয়েটর স্টুডিও’ ও ‘ওয়াচ পার্টি’ অন্যতম। এই প্লাটফর্মটিতে শুধুমাত্র ভিডিও নিয়ে কাজ করা যায়। ভিডিও শেয়ারিংয়ের মাধ্যমে আয়ও করেন ব্যবহারকারীরা।

সম্প্রতি ইন্টারন্যাশনাল ব্রডকাস্টিং কনভেনশনে (আইবিসি) ফেসবুক এ ঘোষণা দিয়েছে বলে খবর দিয়েছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গাল্ফ নিউজ।

ফেসবুক বলছে, লাইভ ভিডিও সম্প্রচারকারীদের জন্য সামাজিক মাধ্যমে আরও কিছু সুবিধা চালু করা হবে। বেশি বেশি লাইভস্ট্রিমিংয়ে যেন ব্যবহারকারীরা আগ্রহী হয় সেজন্য এসব সুবিধা চালু করা হবে।

ক্রিয়েটর স্টুডিও বিভাগের জন্য নতুন দুইটি সুবিধা চালু করা হবে। এর মাধ্যমে শেষ ৬০ সেকেন্ডে কতজন ভিডিওটি দেখেছেন তা জানা যাবে।