‘বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে’- রমেশ চন্দ্র সেন

৯:৫৮ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ২১, ২০১৯ রংপুর
ROMES

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়। বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা রক্ষা করতে আমাদের চেষ্টা থাকবে।

শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরপর সাংসদ রমেশ চন্দ্র সেন বরুনাগাঁও ইয়াকুবপুর ঘাটপাড়া রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।
ঠাকুরগাঁও এলজিইডির তত্বাবধানে বরুনাগাঁও ইয়াকুবপুর ঘাটপাড়া পর্যন্ত এক কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজে ব্যয় ধরা হয় ৬৪ লক্ষ ৪৭ হাজার টাকা ও বরুনাগাঁও ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের নিমাণ কাজে ব্যয় ধরা হয় ৭৫ লক্ষ টাকা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, রাজনীতির করার জন্য জ্ঞান নির্ভর শিক্ষা অর্জন করতে হবে, উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমাদের আদর্শিক সন্তানরা যদি সু-শিক্ষায় শিক্ষিত না হয় তাহলে যারা আমাদের আদর্শে বিশ্বাস করে না সব কিছুর নিয়ন্ত্রণ তাদের হাতে চলে যাবে।

সালন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম মুকুলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা এলজিইডি প্রকৌশলী ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

Loading...