ফেনীতে অপহৃত মৎস্য ব্যবসায়ী চট্টগ্রামে উদ্ধার : গ্রেফতার ২

৮:৩৮ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯ চট্টগ্রাম
Feni

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: ফেনী শহর থেকে মীর হোসেন নামের অপহৃত ব্যবসায়ীকে মিরসরাইয়ের বারইয়ারহাট থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এ সময় অপহরণে জড়িত দুজনকে গ্রেফতার ও মুক্তিপণের লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সূত্র জানায় ফেনী পৌর মৎস্য আড়তের আড়তদার মীর হোসেনকে শহরতলীর দেওয়ানগঞ্জ এলাকা থেকে গতকাল সোমবার অপহরণ করে দুর্বৃত্তরা। পরে স্বজনদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তাকে মুক্তি দিতে এক লাখ টাকা পরিশোধ করে। এতেও তাকে ফেরত দেয়া না হলে ঘটনাটি র‌্যাব কার্যালয়ে জানানো হয়।

একপর্যায়ে র‌্যাব সদস্যরা অভিযানে বের হয়ে বারইয়ার হাট থেকে মীর হোসেনকে উদ্ধার করে। সেখান থেকে আদায়কৃত মুক্তিপণের ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত মিরসরাই থানার বাড়িয়াখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে সাজুদ্দিন ও জোরারগঞ্জ থানার আজমনগর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. ফখরুদ্দিনকে গ্রেফতার করা হয়।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান গ্রেফতারকৃত আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Sherpur ভারতে অনুপ্রবেশের অভিযোগে যুবক আটক

মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০