উখিয়ায় প্রবাসীর মা, স্ত্রী ও দুই শিশু সন্তানকে গলাকেটে হত্যা

১১:১০ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের উখিয়া উপজেলায় দুবাই প্রবাসী এক ব্যক্তির বাড়িতে তার পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়েছে।

গতকাল বুধবার গভীর রাতে উপজেলার পূর্ব রত্নাপালং এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে প্রবাসীর মা, স্ত্রী ও দুটি শিশু রয়েছে।

নিহতরা হলেন- দুবাই প্রবাসী রোকেল বড়ুয়ার মা সুখিবালা বড়ুয়া (৬৫), তার স্ত্রী মিলা বড়ুয়া (২৬), তাদের ছেলে রবিন বড়ুয়া (২) এবং রোকেলের ভাই শিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৯)।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, দুবাই প্রবাসী রোকন বড়ুয়ার বাড়িতে আজ বৃহস্পতিবার সকালে কারও সাড়া শব্দ না পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়।

তিনি জানান, পুলিশ খবর পেয়ে ভেতর থেকে তালাবদ্ধ ঘরে ডুকে লোকেন বড়ুয়ার মা, স্ত্রী, ও দুই শিশু সন্তানের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে।

ওসি জানান, প্রবাসীর ওই বাড়িতে ডাকাতির কোনো আলামত পায়নি পুলিশ। কি কারণে বা কারা এই চারজনকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী বলেন, একতলা ওই বাড়ির দরজা ভেতর থেকে বন্ধ ছিল, তবে ভেতর থেকে ছাদে ওঠার একটি সিঁড়ি ছিল। হত্যাকাণ্ড ঘটিয়ে ছাদ হয়ে বেরিয়ে যাওয়া সম্ভব।

খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০