সংবাদ শিরোনাম

সীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় ভ্যাকসিন যাবে: পাপনব্রাজিলে প্লেন বিধ্বস্ত, সভাপতিসহ ৪ ফুটবলার নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে জনসম্মুখে গুলি করে ব্যবসায়ীর ১৬ লাখ টাকা ছিনতাই

◷ ৬:৫৪ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ ঢাকা
Gazipur

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় গুলি করে জাপান ট্যোবাকোর গাজীপুরের পরিবেশকের কাছ থে‌কে ১৬ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছেন ছিনতাইকারীরা।

এ সময় ছিনতাইকারীদের মারধরে জাপান ট্যোবাকোর পরিবেশক নূরুল হক রতন ও কর্মচারী ‌মো. সোহেল আহত হয়েছেন।

রোববার (২৯ সে‌প্টেম্বর) বেলা ১১টার দিকে চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-জয়দেবপুর সড়কে সিয়াম পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নূরুল হক রতন সময়ের কণ্ঠস্বরকে জানান, জয়দেবপুর-চৌরাস্তা সড়কের পূর্ব চান্দনায় হাজী কেরামত আলী কমপ্লেক্স এর অফিস থেকে হেঁটে তি‌নি ছয় কর্মচারীকে স‌ঙ্গে নি‌য়ে ১৬ লাখ ৪১ হাজার টাকা জমা দিতে চান্দনা চৌরাস্তা একটি ব্যাংকে যা‌চ্ছি‌লেন। কিছুদূর যাওয়ার পর পেছন থেকে ৫ থেকে ৬ জন ছিনতাইকারী লাঠিসোটা ও রড নিয়ে টাকার ব্যাগ বহনকারী  সোহেলের  ওপর হামলা চালায়।  সোহেল মাটিতে পড়ে গেলে তার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।  এ সময় রতন এগিয়ে এলে তাকেও আঘাত করে ছিনতাইকারীরা। এবং ৪ রাউন্ড ফাঁকা গুলি ছু‌ড়তে ছুড়তে তিনটি মোটরসাইকেল যোগে জয়দেবপুরের দিকে পা‌লি‌য়ে যায়।  রতন আরো বলেন, মুখোশধারী ছিনতাইকারীদের হাতে তিনটি সিলভার কালার পিস্তল ছিল।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আহমেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীদের আটকের চেষ্টা চল‌ছে।