সংবাদ শিরোনাম

আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে নাতনীকে যৌন নির্যাতনের অভিযোগে দাদা গ্রেপ্তার

◷ ৬:৫৪ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর
rape 266

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি- ফেনীর সোনাগাজীতে শিশু শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে দাদা আইয়ুব আলী (৫৫) এর বিরুদ্ধে।

পুলিশ ও ভিকটিমের পরিবার সুত্রে জানাযায়, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর নুরবক্স বাড়ীর আইয়ুব আলী তার সৌদি প্রবাসী ভাতিজার পাঁচ বছর বয়সী শিশুকে (সম্পর্কে নাতনী) শনিবার দুপুরে বাড়ি পুকুর থেকে গোসল করে ঘরে যাওয়ার পথে আদর করার নামে যৌন নিপীড়ন করে।

এসময় ভিকটিম ঘরে গেলে তার লজ্জাস্থান হতে রক্ত নির্গত হতে দেখে জিজ্ঞাসা করলে তার মাকে পুরো ঘটনা খুলে বলেন।

ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে পরিবারের পক্ষ হতে জানাননো হলে তিনি মামলার পরামর্শ দেন। পরে এ ঘটনায় রাতে ভিকটিমের মা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দাদা আইয়ুব আলীকে গ্রেফতার করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ভিকটিমকে উদ্ধার করে ২২ দ্বারায় জবানবন্দী ও ডাক্তারী পরীক্ষার ব্যবস্থার পাশাপাশি অভিযুক্তকে ফেনী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।