সংবাদ শিরোনাম

সোনাগাজী পৌর মেয়রের বিরুদ্ধে জমির শ্রেণি পরিবর্তন করে রাজস্ব ফাঁকির অভিযোগকুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলবহবিগঞ্জে বিদ্রোহীর আগুনে পুড়েছে তিন নৌকাকক্সবাজারে পিস্তল রামদাসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটকবেরোবির অনুমোদিত নকশা পরিবর্তন মেনে নেয়া যায় না: তদন্ত কমিটিঅসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীতবসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগখালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম মারা গেছেনইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটলেন গ্রিসের সেই ধর্মগুরুহোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ট্রাম্প বললেন, ‘যা করতে এসেছিলাম, তার সবই করেছি’

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বৃষ্টি থাকতে পারে আরো কয়েকদিন

◷ ৯:২২ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ স্পট লাইট
Somoyer Konthosor Faisal Shamim 1

সময়ের কন্ঠস্বর ডেস্ক: আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারী বর্ষণ হতে পারে।

রাজধানীর গ্রিনরোড,সাইন্সল্যাবসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে রাস্তার মধ্যে পানি জমে আছে। বৃষ্টির কারণে সৃষ্টি হয়েছে যানজটেরও। অফিস ফেরত সাধারণ মানুষ যানবাহন না পেয়ে রাস্তায় অপেক্ষা করেন।

ক্ষোভ প্রকাশ করে তারা বলেন, সিটি কর্পোরেশনসহ সরকারের অন্য সংস্থাগুলো ঠিকমত কাজ করলে এই ধরণের সমস্যায় পড়তে হতো না।

মৌসুমী বায়ুর প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন বৃষ্টি চলবে আগামী কয়েকদিন। চলতি মাসের শেষ এবং আগামী মাসের শুরুর পুরো সপ্তাহ জুড়েই থেমে থেমে বৃষ্টি হবে। কোথাও ভারী আবার কোথাও হালকা পরিমাণে বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা গেছে, মৌসুমী বায়ুর প্রভাবে বৃষ্টি হচ্ছে। দেশের উপকূলীয় অঞ্চলে মৌসুমী বায়ু অবস্থান করছে। এর প্রভাবে আগামী কয়েকদিন বৃষ্টি হতে পারে। আগামী মাসের প্রথম সপ্তাহে এই বৃষ্টি থাকতে পারে।

আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারী বর্ষণ হতে পারে।

নদী বন্দরগুলোর জন্য এক সতর্কবার্তায় বলা হয়, কুমিল্লা, ঢাকা, ফরিদপুর, রাজশাহী, রংপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মসিংহ, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী এবং সিলেটের ওপর দিয়ে দক্ষিণ বা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরগুলোকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।