• আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রচার-প্রচারণায় বৈষম্য মুলক আচরণের অভিযোগ রিটা রহমানের

◷ ১১:৩৯ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ রংপুর
Rangpur BNP

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুর- ৩ আসনের উপ নির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমান অভিযোগ করেছেন, তার প্রতি বৈষম্য মুলক আচরণ করা হচ্ছে। নেতাকর্মীদের বিরুদ্ধে নানা রকমের মামলা সহ হুমকি-ধমকি দেয়া হচ্ছে। প্রচার-প্রচারণায় সমঅধিকার দেয়া হচ্ছে না। মহাজোটের প্রার্থীকে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হলেও তাকে তা  থেকে বঞ্চিত করা হচ্ছে ।

এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, মহাজোট প্রার্থী সভা মঞ্চ করে নির্বাচনী এলাকায় জনসভা, পথসভা করছে। এক সঙ্গে অধিক সংখ্যক মাইকের ব্যবহার করছে। প্রশাসন দেখেও না দেখার ভান করছেন। অথচ সোমবার আমাদের দলের মহাসচিব নির্বাচনী প্রচারণায় অংশ নিতে রংপুরে আসছেন। তার নির্বাচনী সভার মঞ্চ তৈরিতে আচরণ বিধির কথা বলে বাঁধা দেয়া হচ্ছে। আমি প্রশাসনের কাছে দাবি করছি নির্বাচনে প্রভাব পড়ে এই ধরণের আচরণ করা থেকে তারা যেন বিরত থাকেন। আমি ইতিমধ্যে নির্বাচন কমিশনে বেশ কয়েকটি অভিযোগ দিয়েছি।

গণসংযোগ কালে তার সাথে ছিলেন, রংপুর মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল,সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, সহ- প্রচার সম্পাদক মোস্তাফিজার রহমান বিপুসহ মহানগর বিএনপির নেতৃবৃন্দরা।

রিটা রহমান বৃষ্টি  উপেক্ষা করে নগরীর রিপোর্টার্স ক্লাব, জাহাজ কোম্পানী মোড়, বেতপট্রি দেওয়ানবাড়ি রোড, হাড়িপট্রি, চাউল আমোদ গলিসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।