সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মহেশখালীতে মাছ শিকারে গিয়ে জেলের মৃত্যু

◷ ৬:৪৯ পূর্বাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯ চট্টগ্রাম
coxbazar

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি: মহেশখালী উপজেলার কালারমারছড়ার পশ্চিমে জামির খালে মাছ ধরতে গিয়ে এক মাছ শিকারির মৃত্যু হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৩টায় স্থানীয়রা তার মৃত দেহ উদ্ধার করেন।

নিহত ব্যক্তি হলেন ,কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ির ফকিরঘোনা পাড়ার মো: মিয়ার পুত্র মো: বাকিত উল্লাহ (৩৫)। তাকে উদ্ধারকারী স্থানীয় জেলে ফারুক, মো: করিম জানান, জামির খালে সকালে আমরা বেশ কয়েকজন জেলে মাছ ধরতে যায়, দুপুরে খাবার খেতে কুলে ফেরার পথে বাকিত উল্লাহ মৃত দেহ পানিতে ভাসতে দেখা গেলে আমরা দুইজন তাকে উদ্ধার করে তার পিতা মাতার কাছে খবর দেই।

এদিকে স্থানীয় জেলেরা জানান, জামির খালে প্রতি বছর বছর মানুষ মারা যায় অজ্ঞাত কারনে এটাকে স্থানীয়রা ঢালি বলে থাকে। সেই রকম কিছু হয়েছে তার ।

এদিকে মরহুম বাকিত উল্লাহ দাফন করার জন্য তার বাড়িতে সব প্রস্তুতি সম্পন্ন করলে এই মুহুতে কালারমারছড়া পুলিশ ফাঁড়ির আইসি ঘটনা স্থলে পুলিশ নিয়ে উপস্থিত হয়ে দাশ দাফন না করার জন্য বলেন। কিন্তু তার পরিবারের কোন অভিযোগ না থাকার পরও পুলিশের এহেন আচরণ সাধারন মানুষের কাছে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এদিকে এই বিষয় নিয়ে কালারমারছড়ার পুলিশ ফাড়ির দায়িত্বরত এএস আই জাহাঙ্গির এর সাথে কথা বলতে কয়েকবার কল করেও তার সংযোগ পাওয়া যায়নি।