• আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘আওয়ামী লীগকে আগাছা-পরগাছামুক্ত করতে হবে’- কাদের

◷ ৯:৩০ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯ জাতীয়
kADer

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, আওয়ামী লীগকে আগাছা-পরগাছামুক্ত করতে হবে।

তিনি বলেন, জাতীয় সম্মেলন সামনে রেখে আওয়ামী লীগ নেতাকর্মীদের বলছি পার্টির ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে। ক্লিন ইমেজ গড়তে হলে আমাদের আগাছা-পরগাছামুক্ত আওয়ামী লীগ করতে হবে। সেটাই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্নের আওয়ামী লীগ হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ‘শুভ জন্মদিন : অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ নামে বইয়ের মোড়ক উন্মোচন করেন সেতুমন্ত্রী।

কাদের বলেন, দুঃসময়ে কর্মীরা যে আওয়ামী লীগের কোণঠাসা হয়ে থাকে, সে আওয়ামী লীগ বঙ্গবন্ধু আওয়ামী লীগ নয়। সে আওয়ামী লীগ শেখ হাসিনার আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করুন। এটাই শেখ হাসিনার চাওয়া।

সেতুমন্ত্রী বলেন, যারা বঙ্গবন্ধু- প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে অপকর্ম করবে, দুর্নীতি করবে, লুটপাট করবে, ভূমি দখল করবে তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। আমাদের লোকের অভাব নেই, খারাপ লোকের দরকার নেই। ভালো লোকের জন্য দরজা খুলে দিন। শেখ হাসিনা দরজা খুলে দিয়েছেন। ভালো লোকদের জন্য রাজনীতির দুয়ার খুলে দিতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।