আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, যুবলীগ নেতাসহ ৯ জনের নামে মামলা

৩:১৩ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ৯, ২০১৯ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেলে গোয়েন্দা পুলিশের অভিযানে আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের এসআই ফরিদ হোসেন বাদী হয়ে সদ্য দল থেকে বহিস্কৃত পৌর যুবলীগের সভাপতি তুহিনুর রহমান তুহিনসহ ৯ জনকে আসামী করে মামলা করেন।

মামলার অন্যান্য আসামীরা হলেন, যশোরের মনিকতলা এলাকার রাসেল উদ্দিনের স্ত্রী সৃষ্টি আক্তার লতা (২৩), কলারোয়ায়ার কাজিরহাটের আবু বকর ছিদ্দিকের ছেলে আব্দুর রহমান (২৬), খুলনার জিরো পয়েন্টের আব্দুল মজিদের ছেলে ইউনুছ আলী (৩৩), ইটাগাছার আতিয়ারের ছেলে শাহিনুর (৩৪), একই এলাকার রেজাউলের ছেলে মাসুম বিল্লাহ (৩০), খড়িবিলার রফিকুলের ছেলে রনি (২৩), ইটাগাছার আহম্মদ আলীর ছেলে মিলন গাজী (৩০), গড়েরকান্দার রফিকের ছেলে ইব্রাহিম (২৭)।

উল্লেখ্য, সাতক্ষীরা শহরের সংগ্রাম আবাসিক হোটেলের নিচ তলায় অসামাজিক কার্যক্রম হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার(৭ অক্টাবর) সেখানে অভিযান চালায় অতিরিক্ত পুলিশ সুপার (সাতক্ষীরা সদর সার্কেল) মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারী ও পুরুষসহ ৮ জনকে আটক করা হয় এবং উদ্ধার করা হয় ৩০ পিছ কনডম।

জানা গেছে, স্থানীয় ব্যবসায়ী বশির আহমেদের মালিকানাধীন সংগ্রাম আবাসিক হোটেলটি পরিচালনা করেন সাতক্ষীরা যুবলীগ নেতা তুহিনুর রহমান তুহিন।