🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

আশুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১


❏ বুধবার, অক্টোবর ৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ায় অগ্নিনির্বাপক গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আনিস নামের এক জনের মূত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে আশুলিয়ার বগাবাড়ী বাজার স্কুল মার্কেটের ২য় তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত আনিস হোসেন গ্রামের বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার কৈতলা গ্রামের । সে বগাবাড়ী বাজারে এইচ.আর ফায়ার ফাইটিং নামে কর্মচারী হিসেবে কাজ করতেন।

এ ঘটনায় দোকানের মালিক শরীফ জানান, আমি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই সাঈদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত আনিস দোকান মালিকের বোনের স্বামী, তাই তারা নিহতের মৃতদেহ নিয়ে ব্রাহ্মণবাড়ীয়ার দিকে যাচ্ছেন বলে জানিয়েছেন দোকান মালিক শরীফ।