উন্নততর সেবার প্রতিশ্রুতিতে যাত্রা শুরু হলো ই-কমার্স কোম্পানি “Slidesbd.com” এর

১০:৩২ অপরাহ্ণ | রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ লাইফস্টাইল
ই-কমার্স কোম্পানি “Slidesbd.com” এর যাত্রা শুরু

নিউজ ডেস্ক, সময়ের কণ্ঠস্বর –  বাংলাদেশে ই-কমার্স বাড়ছে খুবই দ্রুত। গত তিন বছর ধরে এই খাতের প্রবৃদ্ধি প্রায় একশো ভাগ। অর্থাৎ প্রতি বছর প্রায় দ্বিগুন হয়ে যাচ্ছে এই খাত। ফলশ্রুতিতে বাড়ছে সেবার মান। এই প্রবৃদ্ধির ফলে মুলত, অনলাইনে কেনাকাটা করা গ্রাহকেরাই পাচ্ছেন উন্নততর সেবা। প্রতিযোগিতায় টিকে থাকতে নতুন উদ্যোক্তারা নিয়ে আসছেন উন্নতমানের সব প্রোডাক্ট।

সেই ধারাবাহিকতায় বাংলাদেশে অনলাইন গ্রাহকদের কাছে উন্নত মানের স্ল্যাইডস, স্নিকার্স, সোয়েটপ্যান্টস এর পাশাপাশি অন্যান্য ক্যাজুয়াল পোশাক পৌছে দিতে ইতমধ্যেই আত্মপ্রকাশ করেছে Slidesbd.com  নামের একটি প্রতিষ্ঠান।
কোম্পানীটির উদ্যোক্তারা জানাচ্ছেন, ‘কোয়ালিটি নিশ্চিত করতে এ ধরনের প্রোডাক্ট আসবে চায়না ও ভিয়েতনাম এর নাম করা উৎপাদক কোম্পানিগুলো থেকে।’

অনলাইনে কেনাকাটা করতে আগ্রহী গ্রাহকদের উদ্দ্যেশ্যে কোম্পানিটির উদ্যোক্তা তানজিম তানহা জানালেন, ‘সাধারণত আমরা স্নিকার পায়ে বেশি অভ্যস্ত। কারণ, নকল স্ল্যাইডস দিয়ে বাজার সয়লাব! আর মান সম্মত প্রোডাক্ট বাজারে নেই। Slidesbd থেকে আপনি পাবেন অথেনটিক স্ল্যাইডস যা আপনাকে দিবে আরো আরাম ও চলাচলের সুবিধা।
‘Slidesbd হতে পারে আপনার নিত্যদিনের সঙ্গী’ উল্লেখ করে তিনি আরোও জানান,’পায়ের আরাম মানে সাচ্ছন্দে চলাফেরা। আপনার এই আরাম নিশ্চিত করতে Slidesbd.com কাজ করছে নিরলস। অনলাইনে বসেই স্ল্যাইডস স্টোর থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দের প্রোডাক্টটি।

কোয়ালিটি স্ল্যাইডস আপনার হাতের নাগালে রাখতে Slidesbd দিচ্ছে যেকোন মাধ্যমে পেম্যান্ট এর সুবিধা। এমনকি ক্যাশ অন ডেলিভারিও পাবেন গ্রাহকেরা। পাশাপাশি কোম্পানিটির ফেইসবুক পেইজ facebook.com/Slidesbd এবং ইন্সট্যাগ্রাম @slides_bd এর মাধ্যমেও যোগাযোগ ও অর্ডার দেয়ার সুবিধা রয়েছে।

Loading...