• আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মিথিলার পাশে দাঁড়ালেন সৃজিত

১২:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ব্যক্তিগত ছবি নিয়ে বিগত কয়েকদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা। এ নিয়ে নানা মন্তব্য করেছেন সমালোচকরা।

মিথিলা অবশ্য ফেসবুক পোস্টে ফাহমির সঙ্গে তার সম্পর্ক, ব্যক্তিগত ছবি ফাঁস হওয়া ও এর বিরুদ্ধে তার পদক্ষেপের কথা জানিয়েছেন। যদিও স্ট্যাটাসটি পরবর্তী সময়ে তিনি মুছে ফেলেন।

তবে দেশের শোবিজ অঙ্গনের তারকারা মিথিলা-ফাহমির পাশে দাঁড়িয়েছেন। এবার মিথিলার স্বপক্ষে বক্তব্য দিলেন ভারতীয় বাংলা সিনেমার গুণী পরিচালক সৃজিত মুখার্জি।

টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি গুরুতর অপরাধমূলক কাজ এবং ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘন। এই কাজ যে করেছে তাকে আটক করা উচিৎ। এই পরিস্থিতি মিথিলা যেভাবে সামাল দিচ্ছেন তা অনুকরণীয়। ফেসবুকে তার দীপ্তিমান বক্তব্য, আমাকে তার জন্য আরো বেশি গর্বিত করেছে।’

কিছুদিন আগে সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন সৃজিত। সেখানে মিথিলাও ছিলেন। তখনই প্রথম ঘরোয়া কোনো আয়োজনে একসঙ্গে দেখা যায় তাদের। অল্প সময়ে তাদের মধ্যে তৈরি হয় সখ্য। এরপর তার সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন অনেকবার শোনা গেছে।

দুজনকে প্রায়ই দেখা যায় নানা জায়গায়। কিছুদিন আগেও অষ্টমীতে কলকাতার আলীপুরের সুরুচি সংঘের পূজামণ্ডপে দু’জনকে একসঙ্গে দেখা গেছে। তবে বরাবরই তাঁরা একে অপরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে দাবি করে আসছেন।

এর আগে গত ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। ওই দিন কেক কাটার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় সেই ছবি এখন ভাইরাল। ওই সময় ভারতের বাংলা পত্রিকা ‘এই সময়’ সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিত থাকার খবর প্রকাশ করে। খুব দ্রুত তাঁরা বিয়ে করছেন—এরপর এমন গুঞ্জন শোনা যায়।

যদিও শোনা কথাটির সত্যতা মেলেনি। মিথিলা নিজেও বিষয়টি অস্বীকার করেছেন। তবে সৃজিত বলেছেন, ‘মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

Loading...