সংবাদ শিরোনাম

মোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুলচাঁদপুরে ভাঙা ঘরে ৭ সদস্যের সংসার: মাথা গোঁজার ঠাঁই চান অসহায় জাফরবাইডেনের শপথ অনুষ্ঠান: ২০০ নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্তআশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন দুই বারের নির্বাচিত সাবেক এমপিএবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে!, ভিডিও ভাইরালকরোনায় মৃতের পরিবারকে ১০ লাখ টাকার চেক দিল ডায়মন্ড ওয়ার্ল্ড

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে অটোরিক্সার ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

◷ ৩:২৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ দেশের খবর, ময়মনসিংহ
1544464549 44

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামে ঋতুপর্না বেপাড়ি রিতা (১৩) নামের এক শিক্ষার্থী অটোরিক্সার (ইজিবাইক) ধাক্কায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বগা-সাবুপুরা সড়কে এ ঘটনা ঘটে। ঋতুপর্না সাবুপুরা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্রী ও ওই গ্রামের সুকুমার বেপাড়ির মেয়ে।

জানা গেছে, ঋতুপর্না বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কয়েকজন সহপাঠির সাথে বিদ্যালয়ে যাচ্ছিলেন। এসময়ে পিছন দিক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা (ইজিবাইক) তাকে ধাক্কা দিলে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা ঋতুপর্নাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় শিক্ষক ও সহপাঠিদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘাতক অটোরিক্সা (ইজিবাইক) ও চালককে আটকের চেষ্টা চলছে।