সংবাদ শিরোনাম

কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যাকক্সবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আবরারের মরদেহ উত্তোলন করা হবে আজ

◷ ১২:৩৬ অপরাহ্ন ৷ শনিবার, নভেম্বর ৯, ২০১৯ ঢাকা
kobor

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আদালতের নির্দেশনা অনুযায়ী ময়নাতদন্তের জন্য রেসিডেন্সিয়াল স্কুলের শিক্ষার্থী নাইমুল আবরার রাহাতের মরদেহ আজ কবর থেকে উত্তোলন করা হবে।

শনিবার সকাল ১১টার দিকে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোহাম্মদপুর থানা ও সোনাইমুড়ী থানার সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মরদেহ উত্তোলনের কথা রয়েছে। গত বুধবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হক এ নির্দেশ দেন।

এছাড়াও আবরার নিহতের ঘটনায় অপমৃত্যুর মামলা ও বর্তমান মামলাকে সংযুক্ত আগামী পহেলা ডিসেম্বরের মধ্যে মোহাম্মদপুর থানাকে পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন জমা দেয়ারও নির্দেশ দিয়েছেন আদালত।

এদিকে আবরারের মৃত্যুর ঘটনায় স্কুলের তদন্ত কমিটি মোহাম্মদপুর থানায় প্রতিবেদন জমা দিয়েছে। আগামী সোমবার শিক্ষা মন্ত্রণালয়েও তদন্ত রিপোর্টটি জমা দেয়ার কথা রয়েছে রেসিডেন্সিয়াল স্কুল কর্তৃপক্ষের।