সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা চেষ্টা

◷ ৬:১২ অপরাহ্ন ৷ শনিবার, নভেম্বর ৯, ২০১৯ ঢাকা, দেশের খবর
aukpara ashulia 1586720949

রাজু আহমেদ, স্টাফ রিপোর্টার- রাজধানীর পার্শ্ববর্তী সাভারের আশুলিয়ায় রিপন মিয়া নামে এক যুবলীগের কর্মীকে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। শুক্রবার রাতে সাভারে আশুলিয়া বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে এঘটনা ঘটে।

এ ঘটনায় যুবলীগ কর্মী রিপন মিয়ার স্ত্রী চায়না বেগম (২৬) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও ভুক্তভোগী রিপনের পরিবার সূত্রে জানা গেছে, আশুলিয়া যুবলীগের আহবায়ক কমিটি নিয়ে কিছুদিন ব্যানার পোস্টারে মাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছিলেন স্থানীয় রুবেল ভুঁইয়া ও তার সন্ত্রাসী বাহিনী। এ অপপ্রচার রুখতে আশুলিয়া থানার যুবলীগের আহবায়ক কমিটি ব্যানার পোস্টার নামিয়ে ফেলার সিন্ধান্ত নেয়।

শুক্রবার রাতে যুবলীগের নামে অপপ্রচারকৃত ব্যানার পোস্টারে নামাতে গেলে আশুলিয়া থানা যুবলীগের কিছু কর্মী এ সময় রুবেল ভূঁইয়া ও তার সন্ত্রাসী বাহিনি নিয়ে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কে যুবলীগ কর্মীদের উপর দাড়ালো অস্ত্র নিয়ে হামলা চালালে এসময় রুবেল ভূঁইয়া অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে যুবলীগ কর্মীদের গুলি করার হুমকি দেয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল হক দিপু বলেন, “যুবলীগের কর্মী রিপনকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় রুবেল ভূঁইয়াসহ ছয়জন ও অজ্ঞাত ৭/৮ কে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।”