সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাংশা ডন মোর এলাকা থেকে ১১কেজি গাজাঁসহ যুবক গ্রেপ্তার

৮:৫৪ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯ ঢাকা

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশায় ১১ কেজি গাজাঁ সহ এক মাদক ব্যাবসায়ী যুবককে গ্রেপ্তার আটক করেছে ডিবি পুলিশ।

১২ নভেম্বর মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের ডন মোড় থেকে অভিযান পরিচালনা কালে গাজাঁ সহ তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী নিতাই চন্দ্র হাওয়াদার (৩০)  সিরাজগঞ্জ জেলার কারমার খন্দ উপজেলার বাজার ভদ্র ঘাট এলাকার গোবিন্দ হাওলাদারের ছেলে।

রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মোঃ ওমর শরীফ জানান, গোপন সংবাতের ভিাত্তিতে জানা যায় যে কুষ্টিয়া থেকে গাজাঁর একটি বড় চালান থেকে রাজবাড়ী হয়ে ঢাকায ঢুকবে। উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টি মহাসড়কে চেক পোস্ট বসিয়ে বিভিন্ন বাস তল্লাশি করা হয়। এসময় কুষ্টিয়া থেকে আসা এসবি পরিবহন এ তল্লাশি করে একটি কাটনে থাকা ১১ কেজি গাজাঁ উদ্ধার ও নিতাই চন্দ্র নামে এক পেশাদার মাদক বিক্রেতাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে পাংশা থানায় পাঠানো হয়েছে।