সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় ইলিশবাহী ট্রাক খাদে পড়ে নিহত ২

১১:০৪ পূর্বাহ্ন | বুধবার, নভেম্বর ১৩, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লার বুড়িচং উপজেলায় ইলিশবাহী একটি ট্রাক খাদে পড়ে ২জন নিহত হয়েছেন। বুধবার ভোর সোয়া ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোকাম ইউনিয়নের কোরপাই-পোস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। কক্সবাজার জেলার সদর উপজেলার বাহার চরা এলাকার মতিউর রহমানের ছেলে সৈয়দ হোসেন, তিনি মাছের চালানদার। নিহত আরেকজন ট্রাকটির হেলপার। তার পরিচয় পাওয়া যায়নি।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ট্রাকটি কক্সবাজার থেকে ঢাকা যাত্রাবাড়ী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটিও জব্দ করেছে।