সংবাদ শিরোনাম

কাদের মির্জার ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড়দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফজলে হোসেন বাদশামাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১খালেদার করোনা নিয়ে অপরাজনীতি করতে পারে বিএনপি: কাদেরকাদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না, জানালো পুলিশ সদর দপ্তরস্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূচট্টগ্রামে মৃত্যুহীন দিনে করোনা আক্রান্ত ৩৬৭ জনসারাদেশে ওয়ার্ড কমিটি ও আইনি সহায়তা সেল করবে হেফাজতে ইসলামখসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহত

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা

৭:০৫ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ১৩, ২০১৯ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের যাত্রাবাড়ী থানা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। এক বছরের জন্য আতিকুর রহমান খানকে সভাপতি এবং রিপন হোসেন ফাহিমকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

গত ১১ নভেম্বর ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ স্বাক্ষরিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ফয়সাল আহমেদ লিংকন, এস এ আবু বকর সিদ্দিক, ইফতিয়ার মাহমুদ ফয়সাল, মোঃ মিজানুর শেখ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জাহিদ হাসান।

এছাড়া ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন, মোঃ জাহাঙ্গীর চৌধুরী, ফজলে রাব্বী প্রান্ত, আবদুর রহিম বাবু, শেখ ফাহিম হাসান, মোঃ রুবেল হোসাইন, মোঃ ইকবাল হোসেইন প্রমুখ।

এ প্রসঙ্গে যাত্রাবাড়ী থানার নব-নির্বাচিত সভাপতি মো: আতিকুর রহমান খাঁন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের অন্তরভুক্ত যাত্রাবাড়ী থানার সভাপতি নির্বাচিত করায় আমি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ভাইয়ের নিকট চির কৃতজ্ঞ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহানগর দক্ষিণ ছাত্রলীগ পরিবারের অভিভাবক মেহেদী হাসান ভাইয়ের নেতৃত্বে সর্বদা কাজ করার অঙ্গিকার করছি।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত বলেও জানান তিনি। তিনি আরও বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দুর্নীতি মুক্ত দেশ গড়তে সর্বদা তিনি রাজপথে সক্রিয় থাকবেন।