🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

মিয়া খলিফার গর্ভবতী হওয়ার গুঞ্জন!

mia
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ সম্প্রতি তিনি নিজের বিয়ের তারিখ ঘোষণা করেছেন সাবেক পর্নস্টার মিয়া খলিফা। এরপরে আবারো নিজের বিয়ের তারিখ এগিয়ে আনার ঘোষণা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। আর এরপরেই শুরু হয় মিয়া খলিফার গর্ভবতী হওয়ার গুঞ্জন।

তবে এই গুঞ্জনকে একেবারেই আমলে নিচ্ছেন না তিনি। স্রেফ জানিয়ে দিয়েছেন, এখন এসব নিয়ে একদমই ভাবছেন না।

চলতি বছরের মার্চে শেফ রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে এনগেজমেন্ট হয় মিয়া খলিফার। তখন থেকেই জানানো হচ্ছিল, ২০২১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা।

তবে সোমবার এক টুইটে তিনি জানালেন, বিয়ের তারিখ এগিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সামনের গরমেই বিয়ে করছেন তারা। সুতরাং আর মাত্র ছয়মাস পরই তাদের বিয়ে।

এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়ায় গর্ভবতী হয়েছেন তিনি। তার জবাবে টুইট করেন সাবেক এ নীল তারকা। তিনি লেখেন, আমি গর্ভবতী না। এখন এসব নিয়ে ভাবছি না। তার ক্যারিয়ার এবং সংসার গোছানোর বিষয়টিই আপাতত মাথায় রয়েছে।

এর আগে হাইস্কুলের এক প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে ২০১৬ সালে ভেঙে যায় ওই বিয়ে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন