সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:১২মিঃ

রাঙ্গা সম্পর্কে কটূক্তি করার প্রতিবাদে রংপুরে ফিরোজ রশীদের কুশপুত্তলিকা দাহ

⏱ | বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯ 📁 রংপুর
ranga

সাইফুল ইসলাম মুকুল,রংপুরঃ জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা সম্পর্কে কুটুক্তি ও আপত্তিকর বক্তব্য জাতীয় সংসদে প্রদান করার প্রতিবাদে আজ বৃহসপতিবার রাতে রংপুর নগরীতে বিক্ষোভ করেছে জাপার নেতা কর্মীরা। সেই সাথে জাপা নেতা কাজী ফিরোজ রশীদের কুশপুত্তলিকা দাহ করে পদদলিত করেছে তারা।

এর আগে নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয় থেকে জেলা জাপার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে দলের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিল থেকে কাজী ফিরোজ রশীদের বিভিন্ন ধরেেনর শ্লোগান দেয় তারা। পরে মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক ঘুরে রংপুর প্রেসক্লাবের সামনে কাজী ফিরোজ রশীদের ছবি সম্বলিত কুশপুত্তলিকায় আগুন ধরিয়ে দেয়। এরপর সেই কুশপুত্তলিকা পদদলিত করে। এরপর নেতা কর্মীরা আবারো মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সেখানে জাপা নেতা রাজ্জাক বলেন ফিরোজ রশীদ সংসদে রাঙ্গা সম্পর্কে আপত্তিকর বক্তব্য প্রদান করার মাধ্যমে দলকেই ছোট করেছেন। রংপুরের সন্তান রাঙ্গা সম্পর্কে আর কোন বক্তব্য প্রদান না করার হুশিয়ারী দিয়ে বলেন এর ফল তাহলে ভালো হবে না।