ডুয়েটে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

৮:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯ শিক্ষাঙ্গন

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা- ২০১৯ এর উদ্বোধন হয়।

বিশ্ববিদ্যালয়ের সবুজ প্রাঙ্গণে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা- ২০১৯ এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের পরিচালক (শারীরিক শিক্ষা কেন্দ্র) অধ্যাপক ড. মোহাম্মদ আবুল কাশেমের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম এবং রেজিস্ট্রার (অ. দা.) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ও বিভাগের ডীন, বিভাগীয় প্রধান, পরিচালকসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ‘পৃথিবীতে বিখ্যাত হওয়ার অন্যতম মাধ্যম খেলাধুলা। এর মাধ্যমে খুব সহজেই বিশ্বের দরবারে নিজেদের পরিচিত করে তোলা যায়। বর্তমান সরকারের উল্লেখযোগ্য পদক্ষেপের কারণে আমরাও খেলাধূলায় অনেক এগিয়ে যাচ্ছি।’ তিনি ছাত্রছাত্রীদের নতুন নতুন খেলাধুলার মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এ সময় তিনি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বেশি বেশি খেলাধূলায় অংশগ্রহণের মাধ্যমে শরীর-মন সুস্থ রাখার প্রয়োজনীয়তার কথা বলেন।এবারের আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ৮টি বিভাগ অংশগ্রহণ করছে এবং ২৫ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Loading...