সংবাদ শিরোনাম

নিউমাকের্ট থেকে হেফাজতের আরও এক নেতা গ্রেফতারমেলান্দহে অবৈধভাবে বালু উত্তোলন, ড্রেজার মেশিনে আগুন দিয়ে ধ্বংসউৎপাদন বাড়াচ্ছি, শিগগিরই বাংলাদেশ টিকা পাবে: দোরাইস্বামীশরীয়তপু‌রে পা‌রিবা‌রিক দ্ব‌ন্দে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যামাগুরায় কৃষি পণ্য উৎপাদনে জনপ্রিয় হচ্ছে ‘চাঁদের হাট’ সমন্বিত কৃষি খামার প্রকল্পহেফাজতের যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবী গ্রেপ্তারকরোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রীপিরোজপুরে একমাসে ডায়রিয়ায় আক্রান্ত ১৮০০ জনবিমানবন্দরে অস্ত্র-গুলিসহ চিকিৎসক দম্পতি আটকটাঙ্গাইলে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  • আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:২৯মিঃ

শরীয়তপু‌রে পেয়া‌জের দাম বে‌শি রাখায় এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা

⏱ | শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯ 📁 ঢাকা
Shariatpur

নয়ন দাস, শরীয়তপুর: শরীয়তপুর সদর উপ‌জেলার পালং বাজার ও আংগারিয়া বাজারে অভিযান চালিয়ে বেশি দামে পিয়াজ বিক্রি ও মূল্য তালিকা না থাকায় এক আড়ৎদারকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ন‌ভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের শরীয়তপুর অফিসের সহকারী পরিচালক সুজন কাজী।

তি‌নি জানান, ১৪০-১৪৫ টাকা দরে পিয়াজ কিনে ১৭৫-১৮০ টাকায় বিক্রি করছিলেন মেসার্স মাহাবুব খান ট্রেডার্সের মালিক মো. মিরাজ খান। এছাড়া আড়তে পিয়াজের মূল্য তালিকাও ছিল না। এ কারণে তাকে এ জরিমানা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কনজুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), শরীয়তপুর জেলা শাখার সভাপতি বিল্লাল হোসেন খান, সদর উপজেলার স্যানেটারি ইন্সপেক্টর আবুল হোসেন, পুলিশ ও বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা।