🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

আজ সাদেক হোসেন খোকার কুলখানি

khoka
❏ শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার কুলখানি আজ। শুক্রবার (১৫ নভেম্বর) বাদ আসর রাজধানীর গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হবে।

খোকার বড় ছেলে ইশরাক হোসেন মরহুমের শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজন, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানিয়েছেন।

এর আগে গত ১০ নভেম্বর সাদেক হোসেন খোকার কুলখানির তারিখ নির্ধারণ করেছিলেন তার পরিবার। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে কুলখানির তারিখ পরিবর্তন করে ১৫ নভেম্বর নির্ধারণ করা হয়।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ১টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক হোসেন খোকা। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন