• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১৪মিঃ

নোবিপ্রবিতে ছাত্রী হলে গাঁজা সেবন, আটক ৩

৫:২২ পূর্বাহ্ন | শনিবার, নভেম্বর ১৬, ২০১৯ শিক্ষাঙ্গন
Noakhali

এস আহমেদ ফাহিম,নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) এর ৩ ছাত্রীকে গাঁজা সেবন কালে আটক করেছে  বিশ্ববিদ্যালয় প্রশাসন।তারা বিবি খাদিজা হলের আবাসিক শিক্ষার্থী। ‍শুক্রবার রাত ১১ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রশাসন ৩ জনকে আটক করে।

আটক  শিক্ষার্থীরা  হলেন, বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নাফিসা নোভেরা নাফসি, অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহমুদা দিপ্তী এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের উম্মে রোকসানা ইতি।

জানা যায় অভিযুক্ত তিনজনের মধ্যে ব্যবসায় প্রশাসন  বিভাগের শিক্ষার্থী নাফসি ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী দিপ্তী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশন এর গুরুত্বপূর্ণ পদে রয়েছেন এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী ইতি ও উক্ত সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

হলে অবস্থানরত নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, হলের মধ্যে গাঁজা সেবন প্রায় সময়ই চলে আমরা অভিযোগ করলেও হল প্রশাসন কোনো ব্যাবস্থা গ্রহন করেনি।

এবিষয়ে হল প্রভোস্ট প্রফেসর আতিকুর রহমান বলেন, বিষয়টি জানার পর সেখানে প্রক্টরিয়াল বডি ও সহকারী প্রভোস্ট পাঠানো হয়েছে এবং আমাদের কাছে অভিযোগপত্র এসেছে আমরা এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছি।