🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

উত্তর সিরিয়ায় গাড়িবোমা বিস্ফোরণে নিহত ১৯


❏ শনিবার, নভেম্বর ১৬, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ উত্তর সিরিয়ার আল-বাব শহরে শনিবার একটি গাড়িবোমা বিস্ফোরণে ১৩ বেসামরিক নাগরিকসহ ১৯ জন নিহত এবং ৩৩ জন আহত হয়েছে। খবর ফ্রান্সের গণমাধ্যম ফ্রান্স টোয়েন্টি ফোরের।

ব্রিটেন ভিত্তিক সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানায়, শহরটির এক বাস ও ট্যাক্সি স্টেশনে এই গাড়িবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর।

এই পর্যবেক্ষক সংস্থা জানায়, এখনও কোনও ব্যক্তি বা গোষ্ঠীর পক্ষ থেকে এই বোমা বিস্ফোরণের দায় স্বীকার করা হয়নি। ইসলামিক স্টেটের কাছ থেকে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে শহরটি কেড়ে নেয় তুর্কি সৈন্যরা।

এরপর থেকেই আলেপ্পোর ৩০ কিলোমিটার উত্তরপূর্বে অবস্থিত এই শহরে কঠোর নিরাপত্তা বিরাজ করছিল। এখানেই খিলাফত প্রতিষ্ঠা করে জিহাদিরা। যুক্তরাষ্ট্র সমর্থিত কুর্দি সৈন্যরা গত মার্চ মাসে তাদেরকে নিশ্চিহ্ন করে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন