সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

১:৫১ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। রোববার (১৭ নভেম্বর) ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার ৩৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোরে সীমান্তে টহল দিতে গেলে ১০-১২ জনের একদল লোককে দেখতে পায় বিজিবি সদস্যরা। এসময় তাদেরকে থামতে বললে তারা বিজিবি সদস্যদেরকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে গুলিবর্ষণকারীরা পিছু হটে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ পাওয়া যায়। প্রাথমিক সনাক্তে তারা মাদক ব্যবসায়ী এবং রোহিঙ্গা বলে তথ্য পেয়েছে বিজিবি।

নিহতরা সঙ্গবদ্ধ ইয়াবা ব্যবসায়ী বলে জানা গেছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।