সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়া থেকে বের হয়ে বিএনপি পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছে: তথ্যমন্ত্রী

২:২৩ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপির রাজনীতি বেগম জিয়ার হাঁটু এবং কোমরের ব্যাথা থেকে বের হয়ে এখন পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক ড. হাছান মাহমুদ।

রবিবার সকালে, মওলানা ভাসানীর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে ভাসানী ঐক্যজোট ও ন্যাপ ভাসানীর আলোচনাসভায় একথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল বলছেন- পেঁয়াজের মূল্য বৃদ্ধিতে তারা সোমবার সারাদেশে বিক্ষোভ করবেন। আমি তাকে ধন্যবাদ জানাই, শেষ পর্যন্ত তাদের রাজনীতি খালেদা জিয়ার কোমর আর হাটু ব্যথা থেকে বের করে এনে, তারা পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছে।

তিনি বলেন, পেঁয়াজের এই উচ্চ মূল্য থাকবেনা। প্রধানমন্ত্রী গতকাল বলেছেন, বিদেশ থেকে বিমানে করে পেঁয়াজ আসছে। দেশে উৎপাদিত পেঁয়াজও বাজারে এসেছে। সুতরাং খুব সহসাই পেঁয়াজের দাম কমে যাবে। তারা পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছেন এরপর কোথায় যায় সেটি হচ্ছে দেখার বিষয়।

“কারা এই পেঁয়াজের মূল্য বৃদ্ধির সঙ্গে যুক্ত, তা বের করতে গোয়েন্দারা মাঠে নেমেছে। যারা এই পেঁয়াজের মূল্য বাড়িয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে সরকার। মানুষকে জিম্মি করে এভাবে ভোগ্যপণ্যের দাম বাড়ানো কোনোভাবেই ব্যবসার নীতি হতে পারে না। ”

হাসান মাহমুদ বলেন, বিএনপি যে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি থেকে পেঁয়াজে আশ্রয় নিয়েছে, এটি ভালো। আমি আপনাদেরকে অনুরোধ জানাবো, আপনারা অবশ্যই সরকারের সমালোচনা করুন। সরকারের ব্যর্থতা তুলে ধরুন, কিন্তু সরকার যে বিভিন্ন ক্ষেত্রে সফল যেটি আন্তর্জাতিক মহল থেকে প্রশংসিত সেটিও আপনারা করবেন।”

বিএনপির বড় বড় নেতার বেশিরভাগই হচ্ছে দলছুট মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, “বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও অন্য দল করতেন। রিজভী আহমেদও ছাত্রজীবনে অন্য দল করতেন। মওদুদ আহমদ সব দল করেছেন। তাদের প্রতি শ্রদ্ধা রেখেই বলতে চাই, তারা সবই দলছুট নেতা। বিএনপির বড় বড় নেতা বেশিরভাগই হচ্ছে দলছুট।”