সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রথম আলো’তে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

৫:১৮ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১৭, ২০১৯ দেশের খবর

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইল ৩ (ঘাটাইল) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আমানুর রহমান খান রানার বিরুদ্ধে দৈনিক প্রথম আলো পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশনের অভিযোগ এনে এর প্রতিবাদে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ ঘাটাইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওর্য়াড পর্যায়ের নেতাকর্মীরা এ মানববন্ধনের আয়োজন করেন।

আজ রবিবার (১৭ নভেম্বর) বিকালে ঘাটাইল মেইন রোডে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘাটাইল-ময়মনসিংহ সড়কের দুই পাশে হাজারো নেতাকর্মী ব্যানার ও প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেন।

গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ’টাঙ্গাইলে আবার আমানুর- আতঙ্ক” শিরোনামে দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ করে নেতাকর্মীরা বলেন, প্রথম আলোর প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

মানববন্ধনে উপস্থিত সাবেক সাংসদ আলহাজ্ব আমানুর রহমান খান রানা বলেন, ”গত বৃহস্পতিবারের দৈনিক প্রথম আলোতে যে মিথ্যা সংবাদটি প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট এবং অসত্য।

আমি আমানুর রহমান রানা গণমাধ্যমের প্রতি অনুরোধ করে বলছি আপনারা দয়াকরে সত্যটা তুলে ধরোন”। মানববন্ধন শেষে উপস্থিত নেতাকর্মীরা প্রকাশিত মিথ্যা সংবাদটির প্রতিবাদ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।