সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

১২:০৭ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ১৮, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঝিনাইদহ- ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাদশা (৪৮) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ২ পুলিশ সদস্য।

রোববার (১৭ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার তেতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাদশা পার্শ্ববর্তী জোড়াপুকুরিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি শুটার গান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, সন্ত্রাসীরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে হরিণাকুণ্ডু উপজেলার তেতুলিয়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পরে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাদশাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি শুটারগান ও ১ রাউন্ড গুলি। নিহত বাদশার বিরুদ্ধে বিভিন্ন থানায় সন্ত্রাসী ও চাঁদাবাজিসহ ২০টি মামলা রয়েছে।