🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

মির্জাপুরে অর্ধগলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার


❏ সোমবার, নভেম্বর ১৮, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বরাটি গ্রামের একটি বিল থেকে অর্ধগলিত অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ। রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বরাটি গ্রামের একটি বিল থেকে লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে উদ্ধারকৃত লাশের পরিচয় পাওয়া যায়নি, ধারণা করা হচ্ছে তার বয়স ৪০ হবে। আনুমানিক ১৫ থেকে ২০ দিন পূর্বে লাশটি বিলের পানিতে পড়ে আছে। লাশটি অর্ধগলিত হওয়ায় প্রাথমিকভাবে পুলিশ ধারণা করতে পারছেনা এটি হত্যাকান্ড, নাকি অন্যকিছু।

এ বিষয়ে মির্জাপুর থানার এস.আই ও মামলার আয়ু মো. ফয়েজ আহম্মদ জানান, লাশটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে আসল রহস্য।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন