• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

মির্জাপুরে ট্রাক চাপায় পৃষ্ট হয়ে নারী নিহত, আহত ১


❏ মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর বাইপাস এলাকায় ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ১ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে মির্জাপুর বাইপাস এলাকায় কুয়াশা হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত উপজেলার পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের শ্রীবাস রাজবংশীর স্ত্রী মমতাজ রাজবংশী (৬০)। এ ঘটনায় আহতাবস্থায় একই গ্রামের মৃত হরিদাস রাজবংশীর ছেলে কমল রাজবংশী (৫৩) কে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে মির্জাপুর কাঁচা বাজার যাওয়ার পথে ঐ দুজন রাস্তার মাঝখানে ডিভাইডার লেনের কাছে দাঁড়িয়ে রাস্তা পারাপারের জন্য অপেক্ষা করে। এ সময় টাঙ্গাইলমুখী একটি ইটবোঝায় ট্রাক (টাঙ্গাইল-ট ০২-০৫০৫) গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থালেই চাকায় পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হয়। সাথে থাকা আরও এক ব্যক্তি আহত হয়। পরে তাকে আহতাবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, ঘটনার সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ট্রাকটি আটক হরা হয় এবং ঘাতক চালক পলাতক রয়েছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন