🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

বসলো ১৬তম স্প্যান, পদ্মাসেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান


❏ মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ ফিচার

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- মঙ্গলবার সকাল থেকে শুরু হয় পদ্মা সেতুতে স্প্যান বসানোর কাজ। সেতুটির ১৬তম স্প্যান ‘৩-ডি’ ১৬ ও ১৭ নম্বর পিলারের ওপর ১৬তম স্প্যানটি দুপুর সাড়ে ১২ টায় বসানো সম্পন্ন হয়।

মাওয়া প্রান্তে স্প্যানটি বসানোর মাধ্যমে পদ্মার বুকে দৃশ্যমান হলো সেতুর প্রায় আড়াই কিলোমিটার। প্রকল্প পরিচালক জানিয়েছেন, চলতি মাসে আরও দুটি স্প্যান বসানোর পরিকল্পনা রয়েছে।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে স্প্যানটি (সুপার স্ট্রাকচার) পিলারে বসানোর জন্য লৌহজং উপজেলার কুমারভোগের কনস্ট্রাকশন ইয়ার্ড থেকে ভাসমান ক্রেন তিয়ান-ই তে করে রওনা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন