গুজবে টাঙ্গাইলে লবণ কিনতে দীর্ঘ লাইন!, তৎপর প্রশাসন

৩:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- প্রতি কেজি লবণের দাম ১০০-১২০ টাকা হয়ে গেছে, এমন গুজব ছড়িয়ে পড়ায় টাঙ্গাইলে লবণ ক্রয়ের হিড়িক পড়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার ছয়আনী বাজার ও পার্ক বাজারসহ বিভিন্ন হাট বাজারে লবণ লাইন ধরে কিনতে দেখা যায়।

তবে এটি একটি গুজব বলে জানিয়েছেন টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকুনুজ্জামান। সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকুনুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, লবণের দাম বাড়ানোর কোন কারন নেই। লবণের দাম বৃদ্ধির বিষয়টি সম্পুর্ণ গুজব। এ ধরনের গুজব ছড়িয়ে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একটি সিন্ডিকেট মানুষকে বিভ্রান্ত করার জন্য অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে আমরা তৎপর রয়েছি। তাই গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।

জানা যায়, কেজিতে লবণ ১০০ থেকে ১২০ টাকা এমন গুজবে বিভ্রান্ত হয়ে বেশি মুনাফা লোভে বিভিন্ন বাজারে অনেক দোকানে লবন বিক্রি করা বন্ধ করে দিয়েছে এক শ্রেনীর ব্যাবসায়ীরা। এতে সাধারণ মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। লবণের দাম বেড়ে যাচ্ছে, এমন গুজবে সাধারণ মানুষ লবণ কিনতে ভিড় করছেন বিভিন্ন বাজারে।

Loading...