• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

প্রেম করছেন জয়া আহসান!

joya
❏ মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ সম্প্রতি একসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাদের প্রতীক্ষিত সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে যাচ্ছেন ২৭ ডিসেম্বর। সাক্ষাৎকারে সিনেমাটির পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা দিক নিয়ে কথা বলেছেন তারা।

ছবি মুক্তি প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাতকারে জয়া আহসানের ব্যক্তিগত বিষয়ে আলোচনা হয়। কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন। এছাড়া আগামী বছর নাকি বিয়েও করবেন?

জয়ার কাছে জানতে চাওয়া হয়, তাহলে কি সংবাদটি গুজব? এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।

অতীত প্রেম নিয়ে প্রশ্ন করা হলে জয়া আহসান জানান, এক সময় তার একজনের সঙ্গে সম্পর্ক ছিল, যার প্রচুর অদ্ভুত সব উপহার দেওয়ার অভ্যাস ছিল। কখনো বোতলে ভরে সাগরের পানি, আবার কখনো পাখির বাসা থেকে পালক এনে জয়ার হাতে তুলে দিতেন তিনি। যা এই অভিনেত্রীর খুবই ভালো লাগত। তার দেওয়া একটি সেতার জয়া এখনো সযত্নে রেখে দিয়েছেন। তবে তার সঙ্গে এখন আর জয়ার যোগাযোগ নেই বলেও জানান তিনি।

সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসানের কলকাতার সিনেমা ‘কণ্ঠ’। সাক্ষাৎকারে দুইটি সিনেমার নানাদিক তুলে ধরেন তিনি।

কলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয়েছে ‘রবিবার’। এর আগে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই সিনেমা হচ্ছে- ‘ময়ূরাক্ষী’ ও ‘বিনি সুতোয়’। কিন্তু ‘বিনি সুতোয়’র আগেই মুক্তি পাচ্ছে ‘রবিবার’। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এটি। এতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী রূপে।

আরও পড়ুন :
srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

ariyan n23 আজও জামিন পেলেন না শাহরুখপুত্র

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

uzzal n2 নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন