সংবাদ শিরোনাম

গাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছে

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরে

৫:১৯ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ আলোচিত বাংলাদেশ
lobon

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ‘লবণের কেজি ২শ’ টাকা হবে’ মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকেই এমন গুজব ছড়িয়ে পড়েছে সারা দেশে। অনেকেই অনেকেই অতিরিক্ত লবণ কিনে রাখছেন। দেশের কোথাও কোথাও বেশি দামে লবণ বিক্রিও হচ্ছে। আবার কোনো কোনো এলাকার দোকানদাররা বলছেন, দোকানে লবণই নেই।

লবণ সংক্রান্ত বিষয়ে তদারকির জন্য শিল্প মন্ত্রণালয়ের নির্দেশে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) প্রধান কার্যালয়ে ইতোমধ্যে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। এর নম্বর হচ্ছে: ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯ (সেল ফোন)। লবণ সংক্রান্ত যে কোনো তথ্যের প্রয়োজনে কন্ট্রোল রুমের সঙ্গে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া লবনের দাম বেশি চাইলে ভোক্তারা সরাসরি নিম্নের নাম্বারেও ফোন দিয়ে দেখতে পারেন।

জাতীয় ভোক্তা অভিযোগ কেন্দ্র:
ফোন-০২-৫৫০১৩২১৮, ০১৭৭৭-৭৫৩৬৬৮.
এছাড়া ই-মেইল করতে পারেন, [email protected] এই ঠিকানায়।

এর পাশাপাশি নিকটস্থ থানাকে অবহিত করতে পারেন। দেশে পর্যাপ্তেরও অনেক বেশি লবণ মজুদ রয়েছে। এরপরেও কোনো অসাধু ব্যবসায়ী ফায়দা লুটতে চাইলে তার বিরুদ্ধে রুখে দাঁড়ান।

বড় রকমের সমস্যা দেখতে পেলে কোনো উপায় না খুঁজে পেলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ য়ে ফোন করে সহায়তা নিন।

এসব তথ্য জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর শাহরিয়ার।