সংবাদ শিরোনাম

পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতফেসবুকে নারী চিকিৎসককে উত্ত্যক্ত, যুবক গ্রেফতারফরিদপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাঙচুরকৃষক লীগের কমিটিতে মুফতি হান্নানের খালাতো ভাই, তদন্ত কমিটি গঠনখালেদার করোনা পরীক্ষার নমুনা দেওয়ার খবরটি ভুয়াপরকীয়া প্রেমিকের স্ত্রীর হাতে প্রহার, ‘ধামাচাপা দিতে’ স্বজনদের বিরুদ্ধে মামলা!লালমনিরহাটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ামাদারীপুরে ভুয়া মেজর ও মেরিন অফিসারসহ ৪ প্রতারক আটকহেফাজতকে প্রতিরোধে কার্যকর আইন আছে: আইনমন্ত্রীটিকা নেওয়ার দুই মাস পর স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ট্রাম্পের হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি গুজব!

৫:৫১ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ আন্তর্জাতিক
WASHINGTON, DC - NOVEMBER 13: President Donald Trump speaks dur

আন্তর্জাতিক ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট ওয়াশিংটনে অঘোষিত মেডিকেল চেকআপ করার পর তার বুকের ব্যথায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে এই খবরের সত্যতা নাকচ করে দিয়েছেন প্রেসিডেন্টের চিকিৎসক সিন কনলি।

সিন কনলি বলেছেন, শনিবার (১৬ নভেম্বর) ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে এক ঘণ্টার বেশি সময় ধরে ৭৩ বছর বয়সী ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তবে এরপর তার বুকের ব্যাথায় আক্রায় আক্রান্ত হওয়ার গুজব ছড়িয়ে পড়লেও তিনি পুরোপুরি সুস্থ আছেন। আর প্রেসিডেন্ট ট্রাম্পের কোনো ধরনের বুকের ব্যথা নেই। স্বাস্থ্য পরীক্ষায় তার কোনো গুরুতর সমস্যা ধরা পড়েনি। ফলে তাকে চিকিৎসাও দেয়া হয়নি। তাছাড়া ট্রাম্পের কোনো কার্ডিয়াক কিংবা নিউরোলিজিক্যাল পরীক্ষা করা হয়নি।

তবে প্রেসিডেন্ট ট্রাম্পের এই চেকআপের সময় আগে থেকে নির্ধারিত না থাকায় তার বুকের ব্যথায় আক্রান্ত হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। এ নিয়ে চিকিৎসক কনলির বক্তব্য, সময় সূচির অনিশ্চয়তার কারণে তার এই মেডিকেল চেকআপের বিষয়টি নির্ধারিত ছিল না।