সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় ৫৪ জন নারী-পুরুষ ও শিশু আটক

১২:৪৩ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ খুলনা, দেশের খবর

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- বেনাপোল ও দৌলতপুর সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ১ দালালসহ ৫৪ নারী পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি।

বুধবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল, যশোর জেলায়।

বিজিবি বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান, গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বিপুল সংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে শিকড়ি বটতলা মাঠে অবস্থান করছে। এ সময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৫ জন নারী পুরুষ শিশুকে আটক করেন।

অপরদিকে দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেন জানান তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল বুধবার ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ২৪ নারী পুরুষ ও শিশুকে আটক করা হয়।

এদিকে বুধবার সকালে সাদিপুর সীমান্তে দালালসহ ৫ জনকে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা। এদিকে বুধবার সকালে সাদিপুর সীমান্তে দালালসহ ৫ জনকে আটক করেছে আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা।

আটক পাচারকারী আলমগীর হোসেন (৩০) সে বেনাপোল ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সুবেদার আব্দুল ওহাব।