সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চার বছর আগেই দ্বিতীয় বিয়ে করেছেন মম!

৪:৫০ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- কয়েক বছর ধরেই শোবিজে গুঞ্জন ছড়িয়েছিল যে নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন লাক্স তারকা জাকিয়া বারী মম। এ নিয়ে নানারকম কথা ছড়ালেও দুজনের কেউই মুখ খুলেনেনি তখন। তবে এবার সেই গুঞ্জনই সত্যি প্রমাণিত হলো।

আজ বুধবার (২০ নভেম্বর) নিজেদের ফেসবুকে নিজেরাই তাদের বিয়ের খবর জানালেন। না, সদ্য বিয়ে নয়, তারা বিয়ে করেছেন চার বছর হয়ে গিয়েছে। নিজেদের চতুর্থ বিয়েবার্ষিকী উপলক্ষে কেক কেটে একে অপরকে শুভেচ্ছাও জানান তারা।

তার একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন এই দম্পতি। ক্যাপশনে জাকিয়া বারী মম লিখেছেন, ‘আমাকে এত ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ শিহাব শাহীন।’ অন্যদিকে শিহাব শাহীন লিখেছেন, ‘শুভ চতুর্থ বিবাহবার্ষিকী, জাকিয়া বারী মম।’

এরপর পোস্ট করা ছবিতে শোবিজের অনেকে কমেন্টস করে শুভেচ্ছা জানাচ্ছেন মম-শিহাব শাহীনকে।

২০১০ সালের ৩১ মার্চ পরিচালক এজাজ মুন্নাকে ভালোবেসে বিয়ে করেন মম। ২০১১ সালের ২ মার্চ তাদের সংসার আলো করে আসে এক পুত্র সন্তান। পরবর্তীতে এ সংসারের ইতি টানেন মম। তারপর শিহাব শাহীনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী।