• আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

অবৈধভাবে টাকা আত্মসাৎ, ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত!

aa
❏ বুধবার, নভেম্বর ২০, ২০১৯ ময়মনসিংহ

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুব কাঞ্চনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রাস্তার পাশে থাকা সরকারি গাছ কেটে বিক্রি করে টাকা আত্মসাৎ, অবৈধভাবে বয়স্কভাতা কার্ড প্রদানসহ এমন আরও অনেক অভিযোগে তাকে বরখাস্ত করা হয়।

মঙ্গলবার (১৯ নভেম্বর) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে। বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, চেয়ারম্যান ইউনিয়নের মানুষের সঙ্গে যোগাযোগ রাখেন না। তিনি থাকেন পার্শ্ববর্তী উপজেলা মোহনগঞ্জে। এমনকি ইউনিয়ন পরিষদের সেবা কেন্দ্রটিও মোহনগঞ্জে স্থাপন করেছেন। পরিচয়পত্র বা অন্য কোনো কাজে ওখানেই যেতে হয়।

এর আগেও কয়েকবার তার বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর বিভিন্ন অনিয়মের অভিযোগ করেছেন একই ইউনিয়নের নারী সদস্য সন্ধ্যা রানী রায়। পরে তা বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হয়েছে।

মল্লিকপুর গ্রামের সাগর নামের এক ব্যক্তি জানিয়েছেন, নির্বাচনের আগে আমাদের গ্রামের মাটির রাস্তাটি পাকা করার কথা দেন সবাইকে। এই রাস্তায় আমরা দীর্ঘদিন দুর্ভোগ পোহাচ্ছি। সবার মনোযোগ আকর্ষণ করতে তিনি তার লোকজন দিয়ে কিছুদিন রাস্তায় ফিতা নিয়ে মাপামাপি করেছেন। জনগণকে বুঝিয়েছেন মাপ নিয়ে ঢাকায় পাঠিয়েছি কিছু দিনের মধ্যে কাজ শুরু হয়ে যাবে। পাশ করার পর জানা গেল তার মাপ সব ভুয়া ছিল। এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন