সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে-রমেশ চন্দ্র সেন

১০:১১ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২০, ২০১৯ রংপুর
Thakurgaon

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সরকারকে বেকায়দায় ফেরার জন্য একটি কুচক্রি মহল বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। যারা এ কাজের সাথে জড়িত আছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত অসহায় দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীরের নিজস্ব তহবিল থেকে আড়াই লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলার নারগুন, সালন্দর, আক্চা, শুখানপুকুরী ও পৌরসভার ৩১ জন অসহায় দুস্থ মহিলাদের মাঝে ৩১টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন নিরলসভাবে কাজ করছে। দেশের ব্যাপক উন্নয়ন দেশে একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করছে সরকারের বিরুদ্ধে। তারা নানা ভাবে ষড়যন্ত্র করছে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করার জন্য। যারা ষড়যন্ত্র করছে তাদেরকে কঠোর ভাবে দমন করা হবে।

তিনি বলেন, নারীরা এগিয়ে যাচ্ছেন দেশের উন্নয়নে নানা ভাবে সহযোগিতা করে। পুরুষদের পাশাপাশি নারীরাও এখন স্বাবলম্বী। দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নানা প্রকল্প হাতে নিয়েছে। সেই প্রকল্পের মাধ্যমে নারীরা তাদের কর্মসংস্থান সৃষ্টি করছে এবং নিজেদের ভাগ্য পরিবর্তন করছে।

দেশে পেঁয়াজ নিয়ে একটি মহল ষড়যন্ত্র করেছেন; আর এখন লবণ নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশে কোন ধরনের নিত্য প্রয়োজনীয় পণ্যের কোন ঘাটতি নেই। যারা দেশের বাজারকে অস্থিতিশীল করার চেষ্টায় লিপ্ত রয়েছেন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, ঠাকুরগাঁও প্রেসকাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য ছাড়াও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।