🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

গোপালগঞ্জে কাভার্ডভ্যান চাপায় নিহত ২


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জে কাভার্ডভ্যান চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের দু’ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন একজন।

আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামকস্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এরপরই বিক্ষুব্ধ স্থানীয় জনতা টায়ার জ্বালিয়ে সড়কটি আধাঘন্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন, ভ্যানচালক কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের মৃত আয়েন উদ্দিন সিকদারের ছেলে আব্দুল মান্নান সিকদার (৬০) ও ভ্যানযাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিন্ত্রী মঞ্জুর সরদার (৩৮) । এছাড়া ভ্যানযাত্রী মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (১৫) আহত হয়।

গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানিয়েছেন, গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান ডুমদিয়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ভ্যান যাত্রী মঞ্জুর সরদার নিহত হয়। হাসপাতালের আনার পর ভ্যানচালক আব্দুল মান্নান মারা যান।

এ ঘটনায় আহত মঞ্জুরের ছেলে হৃদয়কে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন।

সাড়ে ৮ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান ঘটনাস্থলে পৌছে বিক্ষুব্ধ স্থানীয়দের সাথে কথা বললে তারা অবরোধ তুলে নেন। ঘাতক কাভার্ডভ্যানটি বিজয়পাশা থেকে আটক করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন