রাস্তায় অবরোধ, হেলিকপ্টারে নোয়াখালী গেলেন পূর্ণিমা


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- গাঙচিল ছবির দ্বিতীয় ধাপের শুটিং শুরু হয়েছে ১৭ নভেম্বর। নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে যেতে হবে। পরিচালকসহ গোটা ইউনিট উপস্থিত। গতকাল বুধবার আসার কথা নায়িকা পূর্ণিমার। বেরও হয়েছেন তিনি। কিন্তু সড়কপথে অবরোধ।

ফলে শুটিংয়ে অংশ নেওয়া অনিশ্চিত হয়ে পড়ে। ওদিকে পূর্ণিমার অপেক্ষায় শুটিং ইউনিট। কী করা। শুটিং না হলে অনেক টাকা গচ্চা দিতে হবে। পরে নোয়াখালীতে পৌঁছালেন পূর্ণিমা। তবে সড়কপথে নয়, উড়ালপথে হেলিকপ্টারে।

জানতে চাইলে পূর্ণিমা গণমাধ্যমকে বলেন, ‘নোয়াখালীতে “গাঙচিল” ছবির শুটিং শুরু হয়েছে গত ১৭ নভেম্বর। আর শুটিংয়ে আমার অংশ নেওয়ার কথা ছিল গতকাল। কিন্তু নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে শ্রমিকরা রাস্তাঘাট অবরোধ করে রাখায় যেতে পারছিলাম না। বাসা থেকে বের হয়েও ফিরে আসতে হয়েছে আমাকে। অবশেষে জরুরিভাবে হেলিকপ্টারে করে এখানে এসেছি।’

নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামূল বলেন, ‘গতকাল নায়িকার অপেক্ষায় পুরো টিম বসে ছিল। আমরা এবার টানা শুটিং করে ছবির কাজটি শেষ করতে চাই। তাই বাধ্য হয়েই হেলিকপ্টারে করে নায়িকাকে আনার ব্যবস্থা করা হয়েছে।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস গাঙচিল থেকে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিতে উঠে আসবে চরের মানুষের জীবনের গল্প। এতে এনজিওর’কর্মী মোহনা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক সাগর চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এতে আর অভিনয় করছেন আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।

আরও পড়ুন :
nirab 243 ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায় নিরব

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

sarukh n234 এবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশি

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ariyan 2n34 প্রথমবার ছেলেকে দেখতে কারাগারে শাহরুখ খান

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

pori n34 পরীমণির জন্মদিন এবার লাল-সাদায়

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন