সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে বিয়ের গেট দেয়া নিয়ে সংঘর্ষ, আহত-৮  

১০:২১ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ চট্টগ্রাম
Laxmipur

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে বিয়ে-বাড়ির সামনে গেট স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়-পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়ন চরমনসা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, শাফি উল্লাহ (৮০), তার স্ত্রী মোবাশ্বেরা (৭৫), ছেলে মমিন উল্লাহ (৪৬),নাতি রাসেল ও শাহিদ অপরপক্ষের রহমত উল্লাহ ও দেলোয়ার হোসেন।

জানা গেছে, স্থানীয় মমিন উল্লাহ ছেলে জাকির হোসেন তার বিয়ের গেট স্থাপন করতে গেলে বৃদ্ধ শাফি উল্লাহ ও তার স্ত্রী মোবাশ্বেরা বেগম বাঁধা দেয়। এসময় উভয়পক্ষ কথা কাটা-কাটি হয়। একপর্যায় জাকির হোসেনের বন্ধু রহমত উল্লাহ বৃদ্ধকে ধাক্কা দিলে উভয়পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আট জন আহত হয়।

শাফি উল্লাহর বড় ছেলে মমিন উল্লাহ বলেন, জাকিরদের সাথে আদালতে জমি সংক্রান্ত মামলা চলছে। তাই আমার বৃদ্ধ বাবা-মা বাঁধা দিতে গেলে জাকির ও তার বন্ধু রহমত উল্লাহসহ তাদের লোকজন আমাদের ওপর হামলা করে।

এদিকে আহত রহমত উল্লাহ বলেন, তার বন্ধু জাকিরের বিয়ের গেট দিতে গিয়ে উভয় পক্ষের হামলায় তিনিও আহত।

লক্ষ্মীপুর সদর থানার ওসি তদন্ত মোসলে উদ্দিন বলেন, এ বিষয় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।