সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

হাতীবান্ধায় ১০ ভুয়া পরীক্ষার্থী বহিস্কার

১১:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ২১, ২০১৯ রংপুর
hati

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনরিহাটের হাতীবান্ধা উপজেলায় এবতেদায়ী পরীক্ষায় অংশ নেয়া ১০জন ভুয়া পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) উপজেলার এসএস সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের বহিস্কার করা হয়।

বহিস্কারকৃতরা হলেন, আব্দুর রোপ, আশারাফুল হক, সাফিউল আলম স্বাধীন, ফরহাদ হোসেন, আবু নাঈম মিলন, আব্দুল করিম, সুরাইয়া আক্তার, কুলছুম খাতুন, সাবিনা ইয়াসমি ও নাজমুন্নাহার আক্তার নুরি।

জানা গেছে, হাতীবান্ধা এসএস সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অংশ নেয়া ভবানীপুর স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেনীর শিক্ষার্থীদের ‘ভাড়ায়’ এনে এবতেদায়ী পরীক্ষা দেয়ার ব্যবস্থা করে। বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার পরীক্ষা চলাকালীন সময়ে ওই কেন্দ্র থেকে ১০জন ভুয়া পরীক্ষার্থী সনাক্ত করা হয় ও তাদের বহিস্কার করা হয়।

এ বিষয়ে হাতীবান্ধা এসএস সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব রেজাউল করিম প্রধান জানান, খবর পেয়ে ১০৭ নং কক্ষে ওই পরিক্ষার্থীদের সাথে কথা হলে তারা দোষ স্বীকার করে। আর তাই বিষয়টি ইউএনও স্যারকে জানানো হয়।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন ১০ভুয়া পরীক্ষার্থী বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়ে অভিযুক্ত মাদ্রাসা বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Loading...