সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইডেন টেস্ট: শেষ মুহূর্তে বাতিল হল প্যারাট্রুপারস শো

১২:২০ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ খেলা
para

স্পোর্টস আপডেট ডেস্কঃ কলকাতার ইডেন গার্ডেনসে ঐতিহাসিক দিবা-রাত্রির গোলাপি টেস্ট শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে অনুষ্ঠান সূচিতে পরিবর্তন এনেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। শেষমুহুর্তে এসে বাতিল করা হয়েছে দিবারাত্রির টেস্টটির অন্যতম আকর্ষণ প্যারাট্রুপারস শো।

জানা গেছে, নিরাপত্তার কথা ভেবেই এই পরিকল্পনা বাতিল করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল(সিএবি)।

সিএবি’র পরিকল্পনা অনুযায়ী ছিল, ম্যাচের টস হওয়ার আগে প্যারাট্রুপাররা প্যারাসুটের মাধ্যমে মাঠে নেমে দুই অধিনায়ক বিরাট কোহলি ও মুমিনুল হকের হাতে দুটি গোলাপি বল তুলে দেবে।

এ ব্যাপারে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাঠে উপস্থিত থাকবেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল তাদের সামনে এই ঝুঁকিপূর্ণ হেলিকপ্টার শো করতে চাচ্ছে না। নিরাপত্তার কথা ভেবেই এটি বাতিল করা হয়েছে।’

হেলিকপ্টার শো বাতিল হলেও বাকি সব অনুষ্ঠানই হবে ঠিকঠাক। গোলাপি বলে ভারত ও বাংলাদেশের প্রথম দিনরাতের টেস্টে শুক্রবার প্রথম দিনের খেলা শেষ হওয়ার পরে গাইবেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী রুনা লায়লা। কলকাতায় এসে বৃহস্পতিবার রাতেই তিনি ঘুরে গেলেন ইডেনে। সঙ্গে ছিলেন এপার বাংলার গায়ক ও সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়।

দিনরাতের এই টেস্ট নিয়ে ইতিমধ্যেই সেজে উঠেছে ইডেন সংলগ্ন গোটা কলকাতা। শুক্রবার সকাল বারোটা কুড়ি মিনিটে ইডেনে আসবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেষ হাসিনা। বেল বাজিয়ে টেস্ট শুরু করবেন তারা।

‘সাপার ব্রেক’র সময়ে মাঠের মধ্যে সচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড় ও অনিল কুম্বলে, সুনীল গাভাস্কার ও কপিল দেবকে নিয়ে হবে ‘টক শো’।

খেলা শেষ হওয়ার পরেই শুরু হবে রুনা লায়লার গান। ২৫০জন শিল্পী নৃত্য পরিবেশন করবেন তার গানের সঙ্গে। এরপর শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। সেই অনুষ্ঠান শেষ হলে গাইবেন জিৎ গঙ্গোপাধ্যায়।