সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহজাদপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

১২:৩৯ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বামী স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে তাদের নিজ ঘর থেকে দু’জনের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, শাহজাদপুর পৌর শহরের বাড়াবিল মধ্যপাড়া এলাকার নুরুল প্রামানিকের ছেলে হোসেন আলী (৬০) ও তার স্ত্রী রেখা খাতুন (৫০) প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরে। আজ শুক্রবার সকালে ঘরের দরজা বন্ধ দেখে তার ছেলে অনেক ডাকার পরও কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরের ভিতরে ঢুকে তার পিতা হোসেন আলীকে গলায় ফাঁস নেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে গলার রশি কেটে হোসেন আলীর মৃত্য দেহ নামানো হয় এবং তার আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে হোসেন আলী স্ত্রী রেখা খাতুনকে বিছানায় ঘুমানো অবস্থায় দেখে অনেক ডাকার পরও কোন সাড়া না পাওয়ায় তারা নিশ্চিত হয় রেখা খাতুনও মারা গেছে।

পরিবার ও প্রতিবেশী সূত্রে জানা যায়, মৃত্য হোসেন আলী বেশ কিছুদিন যাবৎ মানষিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন এবং তার স্ত্রী রেখা খাতুন দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন। তাদের ধারনা রাতে হোসেন আলী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে এবং সেই ঝুলন্ত লাশ দেখে তার স্ত্রী রেখা খাতুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) মোঃ আসলাম হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল শনিবার সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ সয্যা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হবে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।