• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১৮মিঃ

রংপুরে ছাত্রীকে অপহরণের সময় কিশোর গ্যাংয়ের ৭ জনকে গ্রেফতার

২:০১ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ২৩, ২০১৯ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- রংপুরে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় কলেজ ছাত্রীকে জোরপূর্বক অপহরণের সময় টাইগার গ্রুপ নামে কিশোর অপরাধ গ্যাংয়ের প্রধানসহ সাত জনকে আটক করেছে রংপর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় রংপুর মহানগরী সাহেবগঞ্জ বুদুকমলা এলাকার একটি ইটভাটার সামন থেকে অপহরণকারীদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে কলেজ পড়ুয়া ছাত্রী অটো বাইকে করে বাড়ি ফিরছিলেন। এসময় অপহরণকারী সংঘবদ্ধ হয়ে বুদুকমলা এলাকার দিনার ইটভাটার সামনে অটো চালকের গতিরোধ করে। ধারালো দেশীয় অস্ত্র ঠেকিয়ে চালককে জিম্মি করে অটোতে থাকা ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেয়। এসময় অটো চালকের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে স্থানীয়দের সংবাদে পুলিশ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসসহ অপহরণকারীদের আটক করে।

আটকৃতরা হলেন, আসাদুজ্জামান শুভ শুকুর আলী, আলম হোসেন, নাহিদ আশিকুর চৌধুরি, মাহি ইসলাম রুবেল ও মাইক্রোবাস চালক মনোয়ারুল। এদের সবার বাড়ি হারাগাছ থানার বিভিন্ন এলাকায়।

এদিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নাজমুল কাদের। তিনি জানান, কলেজ ছাত্রীর সাথে দুই বছর আগে প্রেমের সম্পর্ক ছিন্ন হয়। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব পাঠালে মেয়ের পরিবার এতে রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হয়ে উঠে প্রেমিক আসাদুজ্জামান শুভ। সেই সূত্র ধরে শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার সময় সাবেক প্রেমিকাকে পূর্ব পরিকল্পনানুযায়ী জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণের চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় শুভকেসহ টাইগার গ্রুপের সকলকে আটক করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুখআহম্মেদ জানান, আটকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়াসহ আনীত বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

তিনি বলেন, ওই কলেজ ছাত্রীকে মাইক্রোবাসে মুখ বেঁধে জোরপূর্বক অপহরণ করার সময়ই কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান আসাদুজ্জামান শুভসহ তার সঙ্গীদের আটক করা হয়েছে।